মেয়েদের পছন্দ

মেয়েদের পছন্দ কেমন জানেন তো?

মেয়েদের পছন্দ কেমন এটা আমরা অনেকেই হয়তো জানি না সত্যিকার অর্থে অধিকাংশ মানুষ ফিল করতে পারি না আসলে মেয়েদের পছন্দ কেমন কিন্তু সত্যিকার অর্থে মেয়েদের একটা খুব ভালো চয়েস রয়েছে। তারা তাদের মধ্যে কে কেমন ছেলেদেরকে পছন্দ করে এরকম একটা বিষয় রয়েছে তারা মূলত প্রতিনিয়ত কাদেরকে ভালবাসতে চায় তাদের কে বিয়ে করতে চাই তাদেরকে অনেক বেশি পছন্দ তাদের সত্যিকার অর্থে একটা পছন্দ করেছেন।

কিন্তু আমরা সবাই জানি না আসলে তাদের কিংবা আমাদের আশেপাশে যে সকল মেয়েরা রয়েছেন এবং ফর্সা সুন্দরী মেয়েগুলো রয়েছেন তাদের পছন্দ তাদের পছন্দের মধ্যে কেমন ফিল হয় এগুলো অনেকে জানেনা। মেইনলি পছন্দটা অদ্ভুত এবং খুবই অল্পের মধ্যে হয়ে থাকে যার জন্য বেশিরভাগ ছেলেরা তাদের পছন্দের লিস্টে হয়ে থাকে। একটা মেয়ে একের অধিক ছেলেকে পছন্দ করতে পারে তার পছন্দ একের অধিক হতে পারে তারা বিভিন্ন সময় বিভিন্ন ছেলেকে পছন্দ করতে পারেন মাত্র তার লোক এবং ফিটনেস দেখে।

মেয়েদের এই অদ্ভুত পছন্দের কাহিনী গুলো আমাদের এখানে নতুন নয় এগুলো প্রতিনিয়ত হয়ে থাকে। অতঃপর মেয়েদের পছন্দ গুলো আমরা ছেলেরা অনেক সময় বুঝতে পারি না যার জন্য আমরা তাদের প্রিয় হয়ে উঠতে পারিনা কিন্তু বেসিক্যালি আমরা যদি তাদের পছন্দ সম্পর্কে অবগত হই তাহলে হয়ত আমরা তাদের সাথে একটা রিলেশন এর মধ্যে আবদ্ধ হতে পারে তারা খুব সহজে আমাদেরকে পছন্দ করতে পারে এমন একটা বিষয় রয়েছে। আমরা অনেকেই অনেক ভালো জামা কাপড় পড়ে কিন্তু মেইনলি আমাদের পছন্দের দিকটা অন্যদিকে ঘুরে যাচ্ছে।

মেয়েদের পছন্দ কি কি?

মেয়েদের পছন্দ

মেয়েদের পছন্দ অনেক কিছু তবে তার মধ্যে নিম্নতম কয়েকটা পছন্দ হচ্ছে ছেলেদের ফিটনেস, ছেলেদের বডি, ছেলেদের পোশাক আদি এবং ভালো ব্যবহার। মেরা এগুলোই প্রতিনিয়ত পছন্দ করে থাকেন এবং এই গুণাবলীগুলো যার মধ্যে থাকে তাকেই পছন্দ করে বেশীরভাগ সময়। এই গুণাবলীগুলো নতুন নয় এগুলো যার মধ্যে থাকবে তাকে ভালো লাগবে এটাই স্বাভাবিক। বেশিরভাগ সময় এরা যখন যখন ছেলেকে পছন্দ করে তখন এরকম কিছু একটা জানান তাদের মধ্যে অনুভূতি পাওয়া যায় তারা ছেলেদেরকে যখন প্রপোজ করে কিংবা যখন তাকে প্রপোজ করে তখন তারা তাদের ফিটনেস আগে দেখে।

আরো পড়ুনঃ  ভালোবাসার শক্তি কেমন হয়: ভালোবাসার গল্প পর্ব-২

মেয়েদের পছন্দ একটু অদ্ভুত হয়ে থাকে সব সময় তারা খুব সহজেই খুব সিম্পল ভাবে পছন্দ করে কিছু ছেলে আছে যারা অনেক বেশি স্টাইলিশ হয়ে থাকে হেয়ার কাট জামাপ্যান্ট অন্যরকম স্টাইল এগুলো তার আবার পছন্দ করে না এগুলো পছন্দ করে ওই ধরনের মেয়েরা যারা একটু বাজে টাইপের যারা অতটা ভালো মেয়ে না কিন্তু যারা ভালো মেয়ে বেশি খেলে তারা এ ধরনের ছেলে পছন্দ করে তা হচ্ছে ভালো ব্যবহার ফিটনেস বডি এ ধরনের ছেলে গুলোকে তারা পছন্দ করে থাকে।

ক্ষেত্রে মেয়েদের পছন্দ একটু উল্টো হয়ে থাকে সেটা হচ্ছে যার কাছে পর্যাপ্ত টাকা তাকে ভাল লাগে কিন্তু এ বিষয়টি বর্তমানে অনেক বেশি চলমান হলেও ভালো মেয়েরা কখনো টাকার দিকে নিজের পছন্দের হার সুদে ফেলেনা ভালো মেয়েরা কখনো টাকার দিকে নিজের পছন্দের জিনিসটা ছুড়ে ফেলে দাও মেয়েদের পছন্দ অদ্ভুত হতে পারে তবে এতটা অদ্ভুত না যেখানে মেয়েরা সেই মরে যাওয়ার পরে কি বিষয়ে জীবন শেষ করার অনুভূতি বুঝতে পারে।

মেয়েদের পছন্দ কেন এমন হয়?

মেয়েদের পছন্দ

মেইনলি মেয়েদের পছন্দ এমন হওয়ার কারণ হচ্ছে তাদের ভালোলাগা আসলে ভালোলাগা আর ভালোবাসা বিষয়টা কিন্তু মোটেও একই না ভালোলাগা শুধুমাত্র ভালোলাগা ভালো যে কাউকে লাগতে পারে কিন্তু ভালোবাসা এটা যে কাউকে ভালোবাসা সম্ভব নয় ভালোবাসার মানুষ জীবনে একটাই হতে হয় ভালো লাগার মত কি টিভিতে লক্ষ লক্ষ মানুষ রয়েছেন কিন্তু সবাইকে ভালোবাসা যায় না তাই ভালোলাগা এবং ভালোবাসা দুটো জিনিস এ দুটো আমাদের সবসময় বুঝতে হবে। মানুষের ভালোলাগা যেমন অদ্ভুত তেমনি ভালোবাসাটা আবার খুব সহজ যে কাউকে ভালো লাগতেই পারে কিন্তু যে কাউকে ভালোবাসা সম্ভব নয় এটা আমাদের সবাইকে বুঝতে হবে।

আরো পড়ুনঃ  সহজেই মেয়ে পটানোর কার্যকরী ১০ টি উপায়!

বারবার মনে করে থাকে ওই মেয়েটা আমার দিকে তাকিয়ে হাসি দিয়েছে ফলে হয়তো আমাকে ভালো লেগেছে কিন্তু হ্যাঁ ভালো লাগতে পারে তবে আপনাকে ভালোবেসে ফেলেছে বিষয়টা মোটেও এমন না। ভালো লাগার অনেক কারণ থাকতে পারে অনেক বেশি কারণ থাকতে পারে এটা স্বাভাবিক তবে ভালোবাসার কারণ থাকতে হবে কয়েক লক্ষ সেগুলো যদি আপনার মধ্যে বিদ্যমান থাকে তাহলে কেবলমাত্র মেয়েদের পছন্দের লিস্টে আপনি হতে পারেন একজন সেরা হিরো। সেরা হিরো হয়ে ওঠার গল্প টা খুব সহজ না এটা অনেক কঠিন হতে পারে।

একজন সেরা হিরো হয়ে ওঠার গল্প টা অন্য রকম হয়ে থাকে সবসময় এটা হয়ে থাকে একটু অদ্ভুত বটে। মেয়েদের পছন্দ অন্যরকম হবে এটাই স্বাভাবিক যেরকম সেরকম তার পছন্দ। মেয়েদের পছন্দ অনেক অদ্ভুত হয় কেন জানাই কারণ তারা ছেলেদের ফিটনেস বেশি পছন্দ করে আপনার বডি শরীর অনেক বেশি মোটা হলে তারা পছন্দ করে না অনেক বেশি চিকন হলে তারা পছন্দ করে না যদি দম থাকে আপনার শরীর যদি ভাল একটা মিডিয়াম পর্যায়ে থাকে তখন দেখবেন তারা আপনাকে পছন্দ করে এরকম হয়ে থাকে মূলত মেয়েদের পছন্দ আবার আপনার শিক্ষাগত যোগ্যতা একদম যদি খারাপ হয়ে থাকে তাহলে তারা আপনাকে মোটেও পছন্দ করবে না কিন্তু আপনার শিক্ষাগত যোগ্যতা যদি মোটামুটি অনেক ভালো লেগে থাকে তাহলে তারা আপনাকে খুব সহজেই নিমিষেই পছন্দ করবে।

মেয়েদের পছন্দের লিস্টে অ্যাডভান্স!

মেয়েদের পছন্দ

মেয়েদের পছন্দের লিস্টে অ্যাডভান্স হচ্ছে নিজের পকেটের টাকা থাকা অথবা নিজে একটা চাকরির সাথে সংযুক্ত থাকে আপনি যদি বেকার হয় কিংবা বেকারত্ব উপভোগ করেন সেখানে দেখবেন কেউ আপনাকে পছন্দ করে না আর আপনার যদি অনেক বেশি টাকা থাকে সে ক্ষেত্রে আপনাকে নিমিষেই যে কেউ পছন্দ করবে নিমিষেই যে খুব ভালবাসবে এরকমই মত মেয়েদের পছন্দ অধিকাংশ সময়ে অধিক মেয়েদের টাকার উপর বেশি পছন্দ হয়ে থাকে এডভান্স লেভেলের পছন্দ হচ্ছে টাকা।

আরো পড়ুনঃ  খুব সহজে স্মার্ট হওয়ার ৫ টি কার্যকর উপায়

যথাক্রমে মেয়েদের পছন্দের লিস্টে আপনাকে রাখার জন্য আপনি একজন চাকরিজীবী হন বেকারত্ব থেকে আপনি এডভান্স লেভেলে পৌঁছেছেন তখন দেখবেন আপনার পিছনে মেয়েরা ঘুরবে। আপনি যদি একজন চাকরিজীবী হন তখন আপনার পিছনের মেয়েরা ঘটবে হুটহাট করে আর যদি একজন বেকার হন তখন কেউ আসবে না তখন তো স্বাভাবিক। মেয়েদের পছন্দের লিস্টে থাকতে সার্বক্ষণিক নিজেকে আরও সুন্দরভাবে তৈরি করে তুলুন আরো সুন্দরভাবে তৈরি করুন যাতে মেয়েদের পছন্দের লিস্টে পড়ে থাকেন আপনার ব্যবহার ফিটনেস শিক্ষাগত যোগ্যতা সব গুলো অনেক সুন্দর পর্যায়ে নিয়ে যান ইনশাল্লাহ তাদের পছন্দের লিস্টে আপনি থাকবেন শিওর।

মেয়েদের পছন্দের লিস্টে থাকা অনেক বেশী কষ্টকর না তবে নিজেকে একটু ফিটনেস ফিটফাট রাখা নিজেকে ভালো পর্যায়ে নিয়ে যাওয়া নিজের গন্তব্য ঠিক রাখা নিজের ব্যবহার চরিত্রগুলো ঠিক রাখা এতে করেই নিজের সত্যিকারের এর চরিত্র ফুটে ওঠে আপনার চরিত্র কেমন সেটা কেবলমাত্র ডিপেন্ড করে আপনার ব্যবহারের উপর আপনার চাহনির উপর আপনার চাহনি কেমন তার উপর ডিপেন্ড করে আপনার চরিত্রের সব দিক গুলো।

অতঃপর মেয়েদের পছন্দের লিস্টে থাকতে হলে নিজের ফিত্নেস হেলথ স্বাভাবিক যা কিছু আছে সব কিছু এডভান্স লেভেলের করতে হবে বেকারত্ব জায়গা থেকে নিজেকে ভাল একটা পজিশন নিয়ে আসতে হবে নিজের ব্যবহৃত সবকিছু অনেক বেশি ভালো রাখতে হবে ইনশাল্লাহ মেয়েদের পছন্দের লিস্টে আপনি থাকবেন শিওর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *